বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার নিউমার্কেট এলাকার যানজট এখন নিত্যদিনের

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ১৪ বার

মোহাম্মদ উল্লাহ ভূইয়া(সোহাগ)
দেবিদ্বার নিউমার্কেটের মুক্তিযোদ্ধা চত্তরের যানযট থেকে পরিত্রানের জন্য ট্রাফিক পুলিশ দেওয়া হলো।কিন্তু কাজের কাজ কিছুই হলো না। আর এই যানজটের চিত্র নৈমিক্তিক এখন দেবিদ্বার নিউ মার্কেটে বিরাজ করছে। প্রতিদিনই যানজটের লাইন দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। এ বিষয়ে কতৃপক্ষের দ্রুত কিছু কারার আছে বলে মনে হয় না। চিহিৃত কিছু অনিয়মের ফলে সড়ক ও উপসড়কে তীব্র যানজটের কারণে জনগণের ভোগান্তি এখন চরমে পৌঁছেছে।
দেবিদ্বারকে যানজট মুক্ত করতে অবৈধ গাড়ীগুলো আটকই যথেষ্ঠ। তা ছাড়া চালকদেরকে ট্রাফিক আইন মেনে চলার পরামর্শ।রাস্তায় গাড়ীগুলো এলোমেলো ভাবে চলায় যানজটের জন্য দায়ী। তা ছাড়া অপ্রাপ্ত ছেলেরা এলামেলো রিকসা,অটো চালাতে গিয়ে যানজটের বিড়ম্বনা সৃষ্টি করছে।এখন থেকে তদারকি না করলে সামনে যানজট আরো ভয়াবহ হবে।
শহরের প্রধান সড়ক নিউমার্কেট মুক্তিযোদ্ধা চত্তর যানজটের লাইন ক্রমশয়ই দীর্ঘ হয়ে যাওয়ায় লোকজন অতিষ্ঠ হয়ে উঠেছে। অনেক সময় অতি জরুরী এম্বুলেন্স, ফায়ার সার্ভিস , রোগী বহনকারী গাড়ীগুলো গুরুত্বপূর্ণ কাজে যেতে গিয়ে বাধা প্রাপ্ত হচ্ছে যানজটে।সকল কিছু চরম অবহেলার চোখে দেখছে প্রশাসনসহ দায়িত্বরত কতৃপক্ষ।নিউমার্কেটে যত্রতত্র ফারজানা,সুগন্ধা,নিউ জনতা পরিবহনগুলি পার্কিং করে যাত্রী তোলার জন্য সময় ক্ষেপণ করা, ট্রাফিক আইন না মেনে অবৈধ ভাবে চলা সি এন জি, রিকসা,অটো,জীপ, মাইক্রো, কার, লরি, পিকআপ যানজট সৃষ্টির মূল কারণ বলে ভোগান্তিদের প্রতিনিয়ত অভিযোগ। ট্রাফিক থাকার পরও কিভাবে এই জানজট নিত্যদিনের হয় এই প্রশ্ন এখন সংশ্লিষ্ঠ সকল মহলের।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102