সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন এমপি আবুল কালাম আজাদ

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৬৩ বার

মোহাম্মদ উল্লাহ ভূইয়া(সোহাগ)

কুমিল্লা দেবিদ্বার উপজেলায় কর্মরত দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

শুক্রবার (২২ মার্চ) বিকালে পৌরসভার উৎসব কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।
এই সময় দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার,আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান ও অনিল চক্রবর্তীসহ চারজনকে উপদেষ্টা করে আগের কমিটি বহাল রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নবনির্বাচিত দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা
আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান ও উপদেষ্টা অনিল চক্রবর্তী, কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা মামুনুর রশিদ,দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মমিনুর রহমান বুলবুল,সাংবাদিক সুদীপ চন্দ্র রায়,সাংবাদিক ওমর ফারুক মুন্সী,সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন,সাংবাদিক কাউছার হায়দার,সাংবাদিক মোহাম্মদ উল্লাহ ভূইয়া সোহাগ,সাংবাদিক আল আমিন কিবরিয়া,সাংবাদিক শাহ আলআমিন আমানত,সাংবাদিক ফয়েজ মোল্লা সহ দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।
মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে আবুল কালাম আজাদ বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। প্রকৃত সাংবাদিকদের কারনে অন্যায় ও অপরাধচিত্র ফুটে উঠে।আমার বিশ্বাস আপনারা সত্যকে সত্য বলবেন মিথ্যাকে মিথ্যা বলতে কোন দ্বিধা করবেন না। যারা অন্যায় করে তাদের বিরুদ্ধে অবশ্যই আপনারা নির্ভয়ে সংবাদ প্রচার করবেন। আপনাদের এই দেবীদ্বার উপজেলা প্রেসক্লাব দীর্ঘদিনের পুরাতন প্রেসক্লাব,আরো একটি প্রেসক্লাব ও সাংবাদিক সংগঠন আছে আমরা পরবর্তীতে চেষ্টা করব সকল সাংবাদিকদের নিয়ে একত্রিত হয়ে মতবিনিময় করার।
এই প্রেসক্লাবের মেয়াদ আরো দেড় বছর আছে মেয়াদ শেষে সকলের সম্মতিক্রমে ঢেলে সাজাতে হবে,দেবীদ্বার যেহেতু একটি উপজেলা সেহেতু একটি প্রেসক্লাবের মাধ্যমে সবাই একত্রিতভাবে কাজ করলে ভালো হবে। সঠিক নেতৃত্বের জন্য যা করণীয় আপনারা সবাই মিলে সিদ্ধান্ত নিতে পারেন।
গোমতী নদীর মাটি উত্তোলন যেই করুক না কেন এবং যারাই চাঁদাবাজি করে তাদের বিরুদ্ধে লিখতে হবে এবং সঠিকটা লিখতে হবে সাংবাদিকতার নাম বিক্রি করে চাঁদাবাজি বন্ধ করতে হবে প্রকৃত সাংবাদিকরা তাদের দায়বদ্ধতা থেকে কাজ করলে দেবিদ্বার আরো এগিয়ে যাবে।শুধু অপরাধ নয় সকল উন্নয়নের সংবাদগুলো গুরুত্ব সহকারে মিডিয়ায় প্রকাশ করার জন্য পরামর্শ প্রদান করেন এমপি আবুল কালাম আজাদ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102