বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বারে দিনে দুপুরে মটর সাইকেল চুরি

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার পৌর সদরের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মরত পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ বাহারুল এর মটর সাইকেলটি দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভিতরে বকুল তলা থেকে দিনে দুপুরে তার নিজ মালিকানা হিরো স্প্লেন্ডার মটর সাইকেলটি চুরি ঘটনা ঘটেছে ২৬ এপ্রিল রোজ শুত্রবার বিকাল আনুমানিক ৪ থেকে ৬ টার দিকে এই ঘটনা ঘটে।
দেবিদ্বার উপজেলায় বিগত দিনে বিভিন্ন স্থানে অটো,অটো ব্যাটারি,সিএনজি,সিএনজি ব্যাটারি,মটর সাইকেলসহ চুরির ঘটনা ঘঠছে।এর একদিন আগে দেবিদ্বার আল ইসলাম হাসপাতালের সামনে থেকে একটি অটো রিকশা চুরি হয়।সংঘবদ্ধ চক্রটি রাতে কখনো বা দিনের আলোয় অটো রিকশা মটরসাইকেলের পার্কিং থেকে লোকের ভীড়ের মধ্য থেকে সুকৌশলে চুরি করে নিয়ে যাচ্ছে।আবার দোকানের সাটারের তালা ভেঙ্গে ও বাসাবাড়িতেও ঘটছে চুরির ঘটনা।
তবে এ চক্রটি টার্গেট দামী মটরসাইকেল অটো রিকশা।
দেবিদ্বার উপজেলায় যেনো নিয়মিত বিরতিতে চুরির হিড়িক পড়েছে।বড় চুরি থেকে ছিঁচকে চুরি দিনে দুপুরে হরহামেশেই হচ্ছে।
বিগত দিনে বড় বড় কোনো চুরির কোনো প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগীরা। এখন পর্যন্ত চুরি যাওয়া কোনো মোটরসাইকেল উদ্ধার, দোকান,বাসাবাড়ির,চুরির রহস্য উদঘাটন করতে পারেনি প্রশাসন।
মটর সাইকেল চুরি হওয়া ভুক্তভোগী মহিউদ্দিন বাহারুল জানান গত কয়েকবছরে বড় ছোট চুরি হওয়ার কোন রহস্য উদঘাটন না হওয়াতে ইদানিং আবারো মাথা ঝাড়া দিয়ে উঠেছে চোর চক্র এব্যাপারে তিনি দেবিদ্বার থানায় একটি সাধারন ডায়রি করেন এবং প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102