রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বার পৌসভার ৮ নং ওয়ার্ড ছোট আলমপুর’র সৌজন্যে নবীনগর তিতাস নদীতে দিনব্যাপী নৌকা ভ্রমণ

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ১৫ বার

মোহাম্মদ উল্লাহ ভূইয়া (সোহাগ)
দেবিদ্বার ছোট আলমপুর উত্তর পাড়ার জয়নাল হোসেন পিন্টু ও পূজা উদজাপন পরিষদ দেবিদ্বার পৌর কমিটির সাধারন সম্পাদক রিপন দত্তের উদ্যোগে নবীনদের নিয়ে নবীনগর তিতাস নদীতে নৌকা ভ্রমন,নদীর চরে ফুটবল খেলা ও মধ্যাহৃ ভোজসহ দিনব্যাপী আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৮ টায় দেবিদ্বার থেকে রওনা হয়ে নবীনগর নৌকা ঘাট থেকে একটি বড় ট্রলাার নিয়ে ভ্রমনের উদ্দেশ্যে তিতাস নদী পথে রওনা হয়ে ভৈরব ঘাটে যাত্রা বিরতি দিয়ে দুপুরের খবার শেষ হয়। বিভিন্ন স্পর্ট ঘুরে বিকালে নবীনগরের উদ্দেশ্যে রওনা হয়ে সন্ধায় ঘাটে ফিরে আসে।
এই ভ্রমনের আয়োজক জয়নাল হোসেন পিন্টু বলেন আজকে আমরা আমাদের ছোট আলমপুরের ছোট বড় ও বন্ধুদের নিয়ে এই নৌকা ভ্রমনে এসেছি।নবীনদের মাধ্যমে সমাজের অনেক পরিবর্তন ঘটাতে পারে। সুন্দর ও সুষ্ঠ সমাজ ব্যবস্থায় ও নবীনদের বিকল্প নাই। তাই নতুন প্রজন্মকে সাহিত্য চর্চায় উদ্বুদ্ধ করতে হবে। আমরা দেবিদ্বার ছোট আলমপুরের ব্যানারে নিয়মিত সাহিত্য চর্চা,খেলাধুলা,সাংস্কৃতিক অনুষ্ঠান অব্যহত রেখেছি। সেই ধারা বাহিকতায় মনের প্রশান্তির জন্য একদিনের নৌকা ভ্রমণের পাশাপাশি এলাকার ভাতৃত্ববোধ বজায় রাখার জন্য এই আয়োজন করা হয়। এ ধরনের উদ্যোগ আগামীতেও আমাদের সবার সমন্বয়ে অব্যহত থাকবে।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102