বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন বাবুল সভাপতি কাউছার সাধারন সম্পাদক

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ২৯ বার

দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন
বাবুল সভাপতি কাউছার সাধারন সম্পাদক
মোহাম্মদ উল্লাহ ভূইয়া (সোহাগ) 
কুমিল্লার দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন করা হয়েছে। প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করতে রোববার (১৯ মে) বিকেলে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি পুনর্গঠন করা হয়। কমিটিতে দৈনিক সমকালের দেবিদ্বার উপজেলা প্রতিনিধি সৈয়দ খলিলুর রহমান বাবুলকে সভাপতি এবং দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি কাউছার হায়দারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটিতে সহ-সভাপতি পদে আছেন- আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার এ্যাডভোকেট সুদীপ চন্দ্র রায়, দৈনিক মুক্তির লড়াইয়ের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, দৈনিক নতুন কুমিল্লার সম্পাদক মমিনুর রহমান বুলবুল, কবি ও কলমের সহ-সম্পাদক একেএম ফজলুল আমিন খাঁন রাসেল।
যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলার দেবিদ্বার প্রতিনিধি গোলাম রাব্বী প্লাবন, সংবাদের দেবিদ্বার প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি ওমর ফারুক মুন্সি, অর্থ সম্পাদক আছেন দেবিদ্বার নাগরিক টেলিকাস্টের সম্পাদক সাইদুজ্জামান টিটু, আইন বিষয়ক সম্পাদক পদে জাতীয় দৈনিক বাংলার দূত প্রতিনিধি মোহাম্মদ উল্লাহ ভুঁইয়া (সোহাগ)দফতর সম্পাদক দৈনিক শিরোনাম প্রতিবেদক আল-আমিন কিবরিয়া, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে অননিউজ২৪ দেবিদ্বার প্রতিনিধি রিফাত মাহামুদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ঢাকা টাইমসের দেবিদ্বার প্রতিনিধি ইসহাক হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সস্পাদক পদে গণতদন্তের তোফায়েল আহমেদ, সদস্য মো:ফ‌য়েজ মোল্লা, জুয়েল সাহারিযার, রাসেল সরকার ও মো: তামিম আহমেদ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102