রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

বর্ণাঢ্য আয়োজনে দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের আনন্দ ভ্রমন সম্পন্ন

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
  • ১৭ বার

মোহাম্মদ উল্লাহ ভূইয়া (সোহাগ)
ভ্রম‌ণে-আন‌ন্দে দেশ‌কে জা‌নি এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লার দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব কতৃক আয়োজিত আনন্দ ভ্রমন- ২০২৪ সম্পন্ন হয়েছে। দিনব্যাপী এই আয়োজনে প্রেসক্লাবের নেতৃবৃন্দ, সদস্য ও সহযোগী সদস্যরা অংশ নেন। ১৯৮০ সালে দেবিদ্বার উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত হয় দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব। এর পর থেকে প্রেসক্লাব নেতৃবৃন্দ সামাজিক, সাংস্কৃতিক ও সমাজ বিনির্মাণে কাজ করার পাশাপাশি কর্মব্যস্ত সাংবাদিকদের নিয়ে নিয়মিত আনন্দ ভ্রমন করে যাচ্ছেন।বুধবার (১৭ জুলাই) সকাল ৭ ঘটিকার সময় দেবিদ্বার সরকারি হাসপাতাল গেইট এর সামন থেকে গাড়ি যোগে সিলেটের শ্রীমঙ্গল মৌলভীবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সদস্যরা। ব্রাহ্মণবাড়িয়া তন্তর স্টেশনের একটি রেষ্টুরেন্টে সকালের নাস্তা সম্পন্ন করার হয়।শ্রীমঙ্গল পৌঁছার পর চা বাগানে ও রাবার বাগানে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন সবাই। পরে ২ঘটিকার সময় আল সালাদিয়া হোটেলে দুপুরের খাবারের পর গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ এর ভেতরে বিভিন্ন স্পটে ঘুরা ও ফটোসেশন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েন সবাই।
দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল ও সাধারন সম্পাদক কাউছার হায়দারের নেতৃত্বে আনন্দ ভ্রমণে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।
দিনব্যাপী আনন্দ ভ্রমণ এলাকার প্রাকৃতিক দৃশ্য অবলোকন শেষে সন্ধ্যায়
রওয়ানা হয়ে রাত সাড়ে ১০ ঘটিকায় নিরাপদে নিজ কর্মস্থলে ফিরে আসার মধ্য দিয়ে সমাপ্তি ঘটে এ সফল আনন্দ ভ্রমণের।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102