সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বারে ১৭ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন এমপি আবুল কালাম আজাদ

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১ বার

দেবিদ্বারে ১৭ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন এমপি আবুল কালাম আজাদ।
মোহাম্মদ উল্লাহ ভূইয়া (সোহাগ)
দেবিদ্বার পৌরসভার থানার গেইট থেকে শিবনগর,ওয়াহেদপুর,আব্দুল্লাহপুর,বুড়ির পাড় বাজার হয়ে ফতেহাবাদ,দুলালপুর পর্যন্ত ১৭ কোটি ৫৫ লক্ষ টাকা ব্যয়ে প্রায় ৮ কিলোমিটার সড়ক ২০ ফুট উন্নতিকরন কাজের শুভ উদ্ভোদন করেন কুমিল্লা-৪ দেবিদ্বার’র নবনির্বাচিত এমপি প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য,কুমিল্লা উত্তর জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ।
বুধবার (২১শে ফেব্রুয়ারি)দুপুরে দেবিদ্বার থানার গেইট গোলাম মোস্তফা স্টেডিয়ামে এ রাস্তার কাজের উদ্বোধন করেন তিনি।
উল্লেখ্য এই রাস্তার যাত্রীরা অভিযোগ করে বলেন বর্তমানে দেবিদ্বার থেকে ওয়াহেদপুর,রসূলপুর পর্যন্ত প্রায় রাস্তা ছোট-বড় গর্তে ভরে গিয়েছে। ফলে রাস্তাজুড়ে তৈরি গর্তে বৃষ্টি আসলে পনি ও কাঁদার কারনে গাড়ি চলাফেরা অনুপযোগী হয়ে পরে।যানবাহন যাতায়াতের সময় কাছাকাছি থাকলে পথচারীদের খন্দের জলে ভিজতে হয়।বৃষ্টি ছাড়া বাকি সময় ধুলোয় ধুলোয় অন্ধকার হয়ে যায় রাস্তা।
এই রাস্তা দিয়ে রসূলপুর ইউনিয়ন,সুবিল ইউনিয়ন ওয়াহেদপুর,ফতেহাবাদ ইউনিয়নের শতাদিক গ্রামের হাজারের বেশি মানুষ রোজ নানা প্রয়োজনে এই রাস্তা দিয়ে যাতায়াত করেন।এই রাস্তার প্রতিদিনের এক যাত্রী ক্ষোভের সঙ্গে বলেন এমপি রাজী ফখরুল এমপি থাকাকালীন সময় রাস্তাঘাটের তেমন কোন উন্নয়ন হয় নাই দীর্ঘদিন থেকে এই রাস্তা সংস্কার না-হওয়ায় রাস্তার পিচ উঠে গিয়ে বড় বড় গর্ত হয়ে গিয়েছে।সিএনজি,অটো ও বাইক চলাচল করা দূরের কথা সাইকেলে চেপে চলাচল করাই দায় হয়ে উঠেছে।সাবেক এমপি রাজী ফখরুলকে বারে বারে জানানো হয়েছে। কিন্তু প্রত্যেকবার ওনার তরফ থেকে আশ্বাস মিললেও কাজের কাজ কিছুই হয়নি।
যেহেতু আমাদের নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ সাহেব এই রাস্তার কজের উদ্ভোদন করেছেন ওনার কাছে আমরা চিরকৃতজ্ঞ আশা করি ওনার হাত দরে এগিয়ে যাবে দেবিদ্বার।
এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নিগার সুলতানা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ আবদুল আউয়াল, আবদুল মতিন মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এজাজ মাহমুদ, লুৎফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন শিমুল, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী মোঃ মামুনুর রশিদ, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নয়ন মিয়া, উপজেলা প্রকৌশলী সবুজ চন্দ্র সরকার, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়া, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মোঃআবদুল্লাহ আল কাইয়ুম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. কাউছার হায়দার,দেবিদ্বার পৌর আওয়ামিলীগ’র যুব ও ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102