রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

মুরাদনগরে প্রতিদিন শতাধিক মানুষ পাচ্ছেন প্রাথমিক স্বাস্থ্য সেবা।

রুহুল আমিন হাজারী
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৫১২ বার

এ আর. রুহুল আমিন হাজারী
কুমিল্লা প্রতিনিধি:

“বিনামূল্যে সেবা নিন – সুস্থ থাকুন” এই স্লোগান নিয়ে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্প।

শনিবার(১৯শে ডিসেম্বর) সকাল ১০টা ১নং ওয়ার্ডের বোড়ারচর এ আর. শাহাজউদ্দীন মাস্টারের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন।

এই কার্যক্রমটি ১৪ই নভেম্বর থেকে শুরু হয়ে প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শতাধিক অসহায় দুস্থ ও সাধারন মানুষদের সেবা দিয়ে থাকেন।

সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরন কার্যক্রম চালু করেন উপজেলার দক্ষিন আমপালের শামসুল হক মোল্লা ফাউন্ডেশন।

আর এই উদ্যোগটিতে সার্বিক সহযোগিতা করছেন উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, সামছুল হক মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রনেতা, শিক্ষানুরাগী, সাংবাদিক, কলামিস্ট, বিশিষ্ট সমাজসেবক জনাব এ. এন.এম.ওয়ালিউর রহমান মোল্লা,

তিনি বলেন- আমার বাবার সেবা কে ধরে রাখার জন্য আমি ব্যক্তিগত নিজ অর্থায়নে আমার বাবার স্মৃতি ধরে রাখতে শামসুল হক মোল্লা ফাউন্ডেশনের মাধ্যমে সার্বিক আয়োজনে আমি দীর্ঘ দিন ব্যাপী একটি ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছি, যেখানে সেবা পাচ্ছে প্রতিদিন ন্যায় শতাধিক অসহায় ও দুস্থ সব শ্রেণী-পেশার মানুষ। এই ফ্রি মেডিকেল ক্যাম্প চলমান থাকবে যতদিন মানুষের প্রয়োজন। আমি চেষ্টা করব আল্লাহ রাসুল অলি আল্লাহদের দোয়া চেয়ে বলতে চাই এই ফ্রি মেডিকেল ক্যাম্প এই ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে আমি সেবা দিয়ে যেতে চাই।

এবং স্বাস্থ্য সেবা বিষয়ক পরামর্শ দেন ডাক্তার জাহিদুল হাসান কায়েস।

এ আর. রুহুল আমিন হাজারী
১৯/১২/২০২০ইং
০১৭৮২১৮৭৬৪৭

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102