বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বারে মানবকল্যানে সবচেয়ে বড় অবদান রেখেছেন ৮৮ বার রক্ত দেওয়া দেবিদ্বার আল আরাফা ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ওমর ফারুখ মুন্সী।

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২৬৯ বার

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)
পৃথিবীতে যদি কেউ মানবতার বড় কিছু খুঁজে বের করতে চায়, তাহলে রক্তদান হলো সবচেয়ে বড়।যাঁরা নিজের রক্ত অন্যের জন্য দান করেন, তাঁরাই হচ্ছে সত্যিকার বীর।আর এমন এক ব্যাক্তি হলেন ব্লাড ক্যাম্প দেবিদ্বার’র উপদেষ্টা ও আল আরাফা ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান এবং সাংবাদিক ওমর ফারুখ মুন্সী,যিনি এই পর্যন্ত ৮৮ বার রক্ত দিয়ে এক মানবতার দৃষ্টান্তর স্থাপন করেছেন।তিনি রক্তদানে সামাজিকভাবে মানুষকে এগিয়ে আসার জন্য বিভিন্ন ভাবে উৎসাহ দিয়ে থাকেন,বিশেষ করে ড্রিম বয়েজ দেবিদ্বার উদ্যোগে তিনদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প এর ব্লাড গ্রুপ নির্ণয় কার্যক্রমের মাধ্যমে প্রায় ১৫০০ মানুষের রক্তের গ্রুপ নির্ণয়’র কাজ ব্লাড ক্যাম্প দেবিদ্বারের সদস্যদের সাথে নিয়ে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্প এর সাথে সংযুক্ত রক্তের গ্রুপ নির্ণয় কাজ সফলভাবে সম্পন্ন করেন।তাই ড্রিম বয়েজের পক্ষ থেকে ওমর ফারুখ মুন্সী ও ব্লাড ক্যাম্প দেবিদ্বারের সভাপতি আলআমিন কিবরিয়াসহ ব্লাড ক্যাম্প দেবিদ্বারের সকল সদস্যদেরকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ড্রিম বয়েজ দেবিদ্বার।
এমন রক্তদাতা কমপক্ষে ১০ ও ২৫ বার রক্ত দিয়েছেন, এমন রক্তদাতাকে ক্রেস্ট, দিয়ে সম্মাননা জানানোর কার্যক্রম হাতে নিতে যাচ্ছে ড্রিম বয়েজ দেবিদ্বার।৮৮ বার রক্তদান করা ওমর ফারুখ মুন্সী অনেক বছর যাবৎ সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি ও স্বেচ্ছায় রক্তদান কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।এবং তার প্রতিষ্ঠান আল আরাফা ডায়াগনস্টিক সেন্টারে সবসময় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম চালু রেখেছেন।
ওমর ফারুখ মুন্সী বলেন মুমূর্ষুকে রক্তদান — এর চাইতে বড় কর্ম এবং ধর্ম আর কিছু নেই । তাই রক্তদানের আরেক নাম জীবনদান । বর্তমানে প্রয়োজনের তুলনায় রক্তের পরিমাণ খুব অল্প । রক্তদানের জন্য আরো প্রচার বাড়াতে হবে । এই কাজে এগিয়ে আসার জন্য মানুষকে সচেতন করতে এবং অনুপ্রাণিত করতে আমাদেরকে আরও বেশি করে সচেষ্ট হতে হবে ।

Step two would be to write down the main idea principal site you would like to convey to the reader.

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102