রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বারে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

নিজস্ব প্রতিবেদক।
  • প্রকাশের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২৪৯ বার

নিজস্ব প্রতিবেদক।
নানা আয়োজনের মধ্য দিয়ে দেবিদ্বার উপজেলায় জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (২ জানুয়ারি ২০২১) সকাল ১০ টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেবিদ্বার আলহাজ্ব মন্জুরুল আহসান মুন্সী’র বাসভবনে উপজেলা পর্যায়ের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিতিতে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মাজেদা আহসান মুন্সী,দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সভাপতি নুরুজ্জামান এর সভাপতিত্বে সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা মো. সালাউদ্দিন রুহুল’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন। আলোচনা সভায় বিশেষ বক্তব্য রাখেন হংকং বি,এন,পির সভাপতি ও দেবিদ্বার উপজেলা বি,এন,পির সহ সভাপতি ,এফ,এম তারেক মুন্সী, আনোয়ার হোসেন বুলু পাঠান, কুমিল্লা উত্তর জেলা মহিলা বিএনপি’র সভা নেত্রী মোসাম্মৎ সুফিয়া বেগম, উপজেলা বিএনপি নেতা মোঃ সাজু চেয়ারম্যান, মোঃ সুদন ডিলার, উপজেলা যুবদল যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ছামিউল আহছান শামীম, উপজেলা ছাত্রদল সহ সভাপতি মোঃ সোহেল,দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক দলের নজরুল ইসলাম।দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সহ আরো অনেকে।

উক্ত বক্তব্যে বক্তারা বলেন ছাত্রদের অধিকার ও দাবি আদায়ের আন্দোলনে নিষ্ক্রিয় ছাত্রদল, প্রতিষ্ঠাবার্ষিকীতে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় লড়াইয়ের অঙ্গীকার করেন।

শিক্ষা, ঐক্য ও প্রগতি- এই তিন নীতি ধারণ করে, ১৯৭৯ সালের পহেলা জানুয়ারি জাতীয়তাবাদী ছাত্রদল গঠন করেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান।
ছাত্রদল বলছে, সরকারের দমন-পীড়নের মধ্যে সাংগঠনিক তৎপরতা চালানোই কঠিন হয়ে গেছে। এই পরিস্থিতির অবসানে ছাত্রসমাজকে একত্রিত করে দুর্বার আন্দোলন গড়ার প্রক্রিয়া অব্যাহত থাকবে।
এ সময় বক্তারা আরো বলেন, সারা দেশে দলের হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।
সব মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সরকারের প্রতি দাবি জানান বক্তারা।
সভা শেষে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দেশ ও জাতির কল্যাণ এবং অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য বিশেষ দোয়া করা হয়।

 

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102