মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বারে ডাঃ ফেরদৌস খন্দকারের উদ্যোগে দরিদ্র মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান।

মোঃকাউছার হায়দার
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩০৭ বার

মোঃকাউছার হায়দার।
১৮ ই জানুয়ারী ২০২১ হয়ে গেলো দেবিদ্বার উপজেলা সদরে নিউইয়র্ক প্রবাসী ডাঃফেরদৌস খন্দকারের উদ্যোগে দি অপটিমিস্ট ইউএসএ’র সার্বিক সহযোগীতায় দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বাৎসরিক বৃত্তি প্রদান অনুষঠান।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রাকিবুল হাসান,দি অপটিমিস্ট ইউএসএ’র সংগঠনটির জেলা ডাইরেক্টর আবু তাহের সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৮ ই জানুয়ারী দেবিদ্বার উপজেলা র ভিবিন্ন স্কুলের পরিক্ষার মাধ্যমে বাছাইকৃত ৫০ জন দরিদ্র ছাত্র ছাত্রীদের মাঝে এই বৃত্তি প্রদান করা হয়।
দি অপটিমিস্ট ইউএসএ’র প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী দেবিদ্বার উপজেলার বাকসার গ্রামের কৃতি সন্তান ডাঃ ফেরদৌস খন্দকার বিগত ১৫ বছর যাবত দেবিদ্বার উপজেলায় প্রতিবছর এই বৃত্তি প্রদান কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। তিনি সকল শিক্ষার্থী ও তাদের অবিভাবকদের সুস্বাস্থ্য বজায় রাখার জন্য স্বাস্থ্য বিধি, সামাজিক দূরত্ব সহ সুঅভ্যাস গড়ে তোলা এবং জাতির জনকের লালিত স্বপ্ন বাস্তবায়নের ধারা অব্যাহত রাখার জন্য সকল শিক্ষার্থীদের সুযোগ্য নাগরিক হিসাবে নিজেদের প্রস্তুত করার আহবান জানান।
আরও অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সময়ে প্রতিটি পরিবারের সকলের সচেতন থাকা অত্যন্ত জরুরি।
ধৈর্য, পরিচ্ছন্নতা, অধ্যাবসায়, ভালো অভ্যাস ইত্যাদি বিষয়সমূহ মানসিকভাবে সুস্থ থাকার অন্যতম উপায় যা এই সময়ে অত্যন্ত জরুরী। প্রত্যেক শিক্ষার্থীদের উচিৎ এই বৈশ্বিক মহামারী সময়ে নিজেদের এগিয়ে নিয়ে যাওয়া।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102