রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বার নিউমার্কেট এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান।

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৫১ বার

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)
—————————
দেবিদ্বার পৌর সদরের নিউমার্কেট এলাকায় বুধবার সকাল ১০টার দিকে দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করেছে ভূমি সহকারী অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুল হাসান।

অভিযানে বেলা ১ টা পর্যন্ত দোকানের সামনের অবৈধ স্থাপনা ভেঙে দেয়া হয়েছে।বড় বড় দালান লাল দাগ দিয়ে সিমানা নির্ধারন করে দিয়েছে আগামী ৯০ দিনের মধ্যে নিজ দায়িত্বে ভেঙে নিয়ে যাওয়ার জন্য।

এই উচ্ছেদ অভিযানের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য মাইকিং করে প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত এ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।এবং বড় বড় স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনার আগে সার্ভেয়ারের মাধ্যমে সড়ক ও জনপথ বিভাগের জমির সীমানা নির্ধারণ করে লাল দাগ দিয়ে চিহ্নিত করার পর ৯০ দিনের মধ্যে অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ান জন্য বলা হয়েছে।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102