মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

করে দেখাবো সাঈদুজ্জামান’র উদ্যোগে চা কেন্দ্রের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়।

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩৪৫ বার

নিজস্ব প্রতিবেদক।
আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর)বিকালে জয়পুর হোসেন ডাক্তারের বাড়ী(আমগাছ তলায়)বারবিকিউ(BBQ)আয়োজনের মধ্য দিয়ে শুভ সূচনা করেন প্রধান অতিথি আইন সহায়তা কেন্দ্র (আসক)ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দেবিদ্বার উপজেলা সভাপতি মোঃ কাউছার হায়দার। এসময় তাদের সঙ্গে ছিলেন কুমিল্লার বাণী ২৪.কম এর প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)দেবিদ্বার পৌর আওয়ামীলীগের যুব ও ক্রীয়া সম্পাদক মোঃ ছাইফুল ইসলাম বাবু,রিপন দত্ত,মোঃ ওসমান গনি,আওলাদ হোসেন সহ আরো অনেকে।

চা কেন্দ্রের বর্ষপূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে করে দেখাবো উদ্যোক্তা সাঈদুজ্জামান’র ও চা কেন্দ্রের শুভকামনা জানান আসক ফাউন্ডেশন ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দেবিদ্বার উপজেলা সভাপতি কাউছার হায়দার।

কাউছার হায়দার বলেন,চা কেন্দ্রের শুভ উদ্ভোধন এক বছর আগে এই দিনে আমরা ড্রিম বয়েজ পরিবার করেছি এবং চা কেন্দ্রের ১ বছর পূর্তি প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি সত্যি আনন্দিত।
আশা করি (করে দেখাবো)চা কেন্দ্র পরিবার সবসময় নীতি-নৈতিকতা মেনে দেশের উন্নয়নে আরও এগিয়ে যাবে এর মধ্যে ধাক্কা ও গ্রামই বাংলাদেশের শুভ কামনা করি।তারা নানা রকম উদ্ভাবনী প্রচেষ্টা চালিয়ে যাবে এই কামনা।
এছাড়াও সবসময় ড্রিম বয়েজ দেবিদ্বার করে দেখাবো পরিবারের পাশে থাকার আশ্বাস দেন কাউছার হায়দার।
কুমিল্লার বাণী ২৪.কম’র সম্পাদক মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ) করে দেখাবো (চা কেন্দ্রের)উদ্যোক্তা সাঈদুজ্জামান’র উদ্দেশে বলেন,আপনি এবং আপনারা সবসময় অনেক ভালো করেছেন। ভবিষ্যতেও ভালো করবেন- এই প্রত্যাশাই করি।চা কেন্দ্র প্রকাশের অল্প দিনের মধ্যেই দেবিদ্বারের অন্যতম জনপ্রিয় চা আড্ডায় চা কেন্দ্রে পরিণত হয়। বক্তব্যে করে দেখাবো উদ্যোক্তা সাঈদুজ্জামান’র প্রতি তার ভালবাসা ব্যক্ত করেন এবং চা কেন্দ্রের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

বর্ষপূর্তি উপলক্ষে বৃহস্পতিবার বিকাল থেকে চা কেন্দ্রে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রতিদিন বিকাল ০৩ টা থেকে রাত ০৭ টা পর্যন্ত মাসব্যাপি বিভিন্ন অনুষ্ঠান চলবে।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102