রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বারে ব্লাড ক্যাম্প এর পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করা হয়।

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৬ বার

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)
কুমিল্লার দেবিদ্বার উপজেলার পৌরসভার মুক্তিযোদ্ধা চত্তর ও জয়পুর হোসেন ডাক্তারের বাড়ী আমগাছ তলায় চা কেন্দ্রে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও মাস্ক বিতরন কর্মসূচী পালন করা হয়।


“একের রক্ত অন্যের জীবন”
“রক্ত হোক আত্বার বন্ধন”এই শ্লোগানকে সামনে রেখে দেবিদ্বারে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও রক্তদান সচেতনতামূলক এবং করোনাভাইরাস প্রতিরোধে ফ্রি মাস্ক বিতরণ করেছে ব্লাড ক্যাম্প দেবিদ্বার।
শুক্রবার সকাল ১০টায় দেবিদ্বার পৌরসভার মুক্তিযোদ্ধা চত্তরে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।দুপুর ০২টা ৩০ মিনিট পর্যন্ত চলে এই কর্মসূচি। পরে করোনা প্রতিরোধে ১৫০০ ফ্রি মাস্ক বিতরণ করা হয়। বিকাল ০৩ টা থেকে জয়পুর চা কেন্দ্রে ড্রিম ডায়াগনস্টিক সেন্টারের সৌজন্যে ব্লাড ক্যাম্প দেবিদ্বারের পক্ষ থেকে পুনরায় ব্লাড গ্রুপিং ও ৫০০ শত মাস্ক বিতরন করা হয়।
উক্ত কার্যক্রম দেবিদ্বার মুক্তিযোদ্ধা চত্তরে উপস্থিত থেকে শুভ উদ্ভোধন করেন কুমিল্লা উত্তর জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি,দেবিদ্বার উপজেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা,লেখক ও কলামিস্ট, সাংবাদিক এ,বি,এম,আতিকুর রহমান বাশার,পৌর আওয়ামীলীগ সভাপতি,কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ’র উপদেষ্টা মন্ডলির সদস্য ও পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আবুল কাশেম চেয়ারম্যান,দেবিদ্বার উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম,সম্ভাব্য মেয়র প্রার্থী গোলাম জাহাঙ্গীর স্বপন মোল্লা,উপজেলা আ’লীগ’র যুগ্ম- সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ উপজেলা আহবায়ক মো. ছিদ্দিকুর রহমান ভূঁইয়া,আল আরাফা ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ ফারুখ মুন্সী,দেবিদ্বার উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল, সাংবাদিক সাহিদ ইসলাম সাইদসহ ড্রিম ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ কাউছার হায়দার,কুমিল্লার বাণী ২৪.কম এর প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)দেবিদ্বার নাগরিক টেলিকাস্ট(DNT)এর সম্পাদক সাইদুজ্জামান সাঈদ,সাংবাদিক শফিউল আলম রাজীব,ইন্জিনিয়ার মাজহারুল ইসলাম,টুটুলসহ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ক্যাম্প দেবিদ্বার’র সভাপতি আল আমিন কিবরিয়া,
সহ-সভাপতি শাহ সবুর,সাধারণ সম্পাদক আফসান রুবেল,সাংগঠনিক সম্পাদক বরকতউল্লাহ্,শিক্ষা বিষয়ক সম্পাদক ফাহিম রায়হান,প্রচার সম্পাদক কাজী সাকিবসহ আরো অনেকেই।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102