মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

দেবিদ্বারে সড়কের পাশেই মৃত্যু ফাঁদ,দেখার যেনো কেউ নেই।

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩৪৮ বার

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)
প্রতিদিন মৃত্যুর ঝুকি নিয়ে চলছে শত শত যানবাহন ও হাজার হাজার পথচারী। কতৃপক্ষের নাকের ডোগায় এই মৃত্যুর ফাঁদটি থাকলেও তারা যেন দেখেও না দেখার ভান করে চলছেন ।

দীর্ঘদিন ধরে দেবিদ্বারের পৌর এলাকার দেবিদ্বার রেয়াজউদ্দিন পাইলট মডেল উচ্চবিদ্যালয় থেকে থানার গেইট হয়ে দেবিদ্বার কেন্দ্রীয় জামে মসজিদ মেইন সড়কের পাশে ড্রেনের উপরে বসানো স্লাপ ভেঙ্গে রড বেড়িয়ে থাকলেও যেন কারো নজরে আসছে না সেটি। ফলে যানবহন ও পথচারীরা চলছে মৃত্যুর ঝুকি নিয়েই। প্রতিনিয়ত ঘটছে ছোট বড় কোন না কোন দূর্ঘটনা।আর এমনই একটি দূর্ঘটনায় অকাল মৃত্যু হলো দেবিদ্বারের পাঠান বাড়ির জাবেদ নামের এক যুবকের।

এক পথচারী বলেন,এই রাস্তা দিয়ে সব সময় বাস ট্রাকসহ সকল যান চলাচল করে, পাশে সিএনজি স্টান্ড, বাস ট্রাককে সাইড দিতে গিয়ে দাড়ানোর জায়গা থাকে না ।প্রায় সময়ই অনেকে এই ভাঙ্গা গর্তে পরে হাত পা ভাঙ্গে।
এক সিএনজি চালক বলেন,দীর্ঘ দিন ধরে ড্রেনের উপরের অনেকটি স্লাপ ভেঙ্গে রড বেড়িয়ে রয়েছে। যাত্রীরা ও পথচারীরা তারা হুরো করে আসা যাওয়ায় অনেক সময় ভাঙ্গা ড্রেনে পরে যায়।
দেবিদ্বার আইন সহায়তা কেন্দ্র(আসক)ফাউন্ডেশনের উপজেলা সভাপতি ও কুমিল্লার বাণী ২৪.কম এর নির্বাহী সম্পাদক মোঃকাউছার হায়দার বলেন,দেবিদ্বার রেয়াজ উদ্দিন হাইস্কুল এর সামনের রাস্তাটি একটি জন গুরুত্ব পূর্ন সড়ক। থানার গেইট পরিবহন স্টান্ড,সিএনজি স্টান্ড,হাই স্কুল,গোলাম মোস্তফা স্টেডিয়াম,দেবিদ্বার থানা,বাজার রয়েছে এই সড়কের পাশে।সকল স্কুল ছাত্র ছাত্রী সহ দৈনন্দিন কাজে সাধারন মানুষ এই সড়কের পাশে ফুটপাত দিয়েই চলাচল করে । কিন্তু দীর্ঘ দিন ধরে ড্রেনের উপরের অনেকটি স্লাপ ভাঙ্গা অবস্থায় থাকলেও কারো যেন কোন মাথা ব্যথা নেই।তাই অতি দ্রুত কতৃপক্ষ যেনো এই সমস্যার সমাধান করে মানুষকে দূর্ঘটনার কিংবা মৃত্যুর হাত থেকে রক্ষা করে আমার এই প্রত্যাশা।
এ দিকে একই সমস্যায় জর্জরিত দেবিদ্বার চান্দিনা রোডের পাশে ফুটপাতের উপড়ের স্লাপগুলিরও, প্রতিদিন কোন না কোন দূর্ঘটনা ঘটছেই তাই সাধারন জনগনের একটাই দাবি দেবিদ্বারের প্রতিটি রাস্তার পাশের ফুটপাতে প্রতিচ্ছবি একই রকম, তাই সুষ্টু তদারকির মাধ্যমে পুনরায় ভালো মানের কাজের মাধ্যমে এই সমস্যার সমাধান যেনো অতি দ্রুত করা হয় এই আবেদন।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102