বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

প্রতিশ্রুতির জোয়ারে ভাসছে দেবিদ্বার পৌরসভা।

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৭৪০ বার

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)
প্রতিশ্রুতির জোয়ারে ভাসছে দেবিদ্বার পৌরসভায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র পদপ্রার্থীরা পোস্টার, ব্যানার ও লিফলেট বিতরণ শুরু করেছেন। তবে জাতীয় প্রতীকে নির্বাচন হওয়ায় পদপ্রার্থীদের মনে হতাশা বিরাজ করছে। মামলাজনিত কারণে দেবিদ্বারে প্রায় ১৯ বছর পর নির্বাচন হতে আর কোন বাধা নেই।একটি বিস্বস্ত সূত্রে জানা যায় দ্বিতীয় ধাপে দেবিদ্বার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

পৌরসভার মেয়র না থাকায় দেবিদ্বারে প্রশাসককে দিয়ে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।পৌরসভা নির্বাচনীকে সামনে রেখে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র পদপ্রার্থীরা শুভেচ্ছা সম্বলিত পোস্টার ও ব্যানার টানানো, বড় ফেস্টুন,এবং জনগণের মাঝে লিফলেট বিতরণ শুরু করে দিয়েছে। তবে এখনো বি,এন,পি, জাতীয় পার্টি এবং জামায়াতের কোনো প্রচার প্রচারণা দেখা যায়নি।আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান সহ আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র পদপ্রার্থীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আবুল কাশেম চেয়ারম্যান জানান, শিক্ষা ব্যবস্থা, পানি, যোগাযোগ ব্যবস্থা, রাস্তার লাইটসহ মাদক,সন্ত্রাস,চাঁদাবাজি বন্ধ সহ পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন। দল সমর্থন করলে এবং এলাকাবাসী চাইলে তিনি আগামী নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে জনগনের পাশে থেকে সেবা দিবেন বলে এই আশা ব্যাক্ত করেন।এই দিকে আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রর্থীর মধ্যে প্রভাষক সাইফুল ইসলাম শামীম,বাবুল হোসেন রাজু ( ভিপি বাবুল)শহিদুল্লাহ্ খাজা,মোসলেউদ্দিন মানিকসহ প্রায় ৮-৯ জন আওয়ামীলীগ পদপ্রার্থী এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন।তারা দুর্নীতিমুক্ত, জবাবদিহিতামূলক ও পরিচ্ছন্ন পৌরসভা চায়।তারা সবাই তারা সবাই পথসভা,উঠান বৈঠক,আলোচন সভা,গনসংযোগসহ লিফলেট, পোস্টার ও ব্যানারে প্রচার প্রচারণা চালাচ্ছেন।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102