বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

বাকেরগঞ্জে ছাত্র সমাজে গঠনতন্ত্র পরিপন্থী নেতৃত্বে মাধ্যমিক ফেল ছাত্রনেতা,

অনলাইন ডেস্ক //
  • প্রকাশের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৭০ বার

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ

মহান জাতীয় সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি’র সহযোগী সংগঠন জাতীয় ছাত্র সমাজ। দক্ষিনাঞ্চলের সংসদীয় আসন-১২৪বরিশাল-০৬ (বাকেরগঞ্জ) আসনটি জাতীয় পার্টি’র ঘাটি হিসেবে পরিচিত। গত ১৫/০৩/২০২২ইং সাহেবগঞ্জ পল্লী ভবনে(স্থানীয় সংসদ সদস্যের বাসভবনে) বাকেরগঞ্জ উপজেলা ছাত্র সমাজের সম্মেলন অনুষ্ঠিত হয়। তাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলো জাতীয় পার্টি’র প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা এমপি। ঐ সম্মেলনে উপজেলা ছাত্র সমাজের সাধারন সম্পাদক প্রার্থী মনোনীত হন এমপির বাসার কর্মচারী জালাল মিয়াজির ছেলে মোঃ সাওন মিয়াজি। দলের গঠনতন্ত্রের ধারা অমান্য করে মাধ্যমিক ফেল সাওন মিয়াজিকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হলে অনেকেই বিস্ময় প্রকাশ করে বিরোধিতা করলেও আমলে নেননি কতৃপক্ষ। সাওন মিয়াজি ছাত্র সমাজের গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়েও দলের জন্য তেমন কোনো কাজ করেনি। ব্যক্তিগত ভাবে তার পেশা জুতা ব্যবসায়ী, শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পেরোতে পারেনি। অথচ ছাত্র সমাজের গঠনতন্ত্রে উক্ত পদের জন্য সর্বনিন্ম উচ্চ মাধ্যমিক অধ্যায়ন বাধ্যতা মূলক।

এ বিষয় নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় জাপা’র একাধিক নেতা জানান সাওন মিয়াজি মাধ্যমিকের গন্ডি পারায়নি। তাঁকে কি করে এমন গুরুত্বপূর্ণ পদে অসিন করা হলো? তারা বিষয় টি ক্ষতিয়ে দেখে যথাযথ কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।
মাধ্যমিক ফেল ব্যক্তি কিভাবে ছাত্র সংগঠনের গুরুদায়িত্বে আসে এমন প্রশ্নের জবাবে তারা বলেন সাওনের বাবা এমপি মহোদয়ের বাসার কর্মচারী সেই সুবাদে সাওন এমপি’র বিশ্বস্ত।

এ বিষয়ে জানতে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ জুয়েল খান কে ফোন করলে তিনি তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102