বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

আজ দেবিদ্বার ছোট আলমপুর ০৮ নং ওয়ার্ড মাস্টার বাড়িতে সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল কাশেম চেয়ারম্যানের আলোচনা সভা।

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৫৭৩ বার

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ)

আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান জানান, বিগত দুই যুগ যাববৎ নির্বাচিত আওয়ামীলীগের ভিবিন্ন পদে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তিনি নির্বাচিত হলে জলাবদ্ধতা দূরীকরণ ও এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহ, পৌরবাসীর সুবিধার্থে ৯টি ওয়ার্ডে কাউন্সিলর অফিস স্থাপন, কর প্রদান,দারিদ্রদের কর আওতামুক্ত করা সহ সবাই সম্মিলিত প্রচেষ্টায় মাদক ও সন্ত্রাস,চাঁদাবাজ নিমূর্ল করাসহ কয়েকটি প্রতিশ্রুতি দেন।

তিনি আরো জানান, দীর্ঘদিন থেকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকায় আমি মনোনয়ন প্রত্যাশি। তবে দল সবার ঊর্ধ্বে। তিনি পৌরসভাকে আধুনিক ও ডিজিটাল এবং ওয়াইফাই নগরী গড়তে চান। তিনি আরোও জানান, নির্বাচিত হলে পৌরসভাসহ নিজেকে দুর্নীতিমুক্ত রাখার চেষ্টা করবেন। দুর্নীতিমুক্ত হলেই এলাকার উন্নয়ন সম্ভব। দুর্নীতিতে যে টাকা খরচ হয় সেই টাকাটা পৌরবাসীর উন্নয়নের কাজে খরচ করা হবে। পৌরসভার প্রতিটি নাগরিক তার পৌর নাগরিক অধিকার ও সেবা সঠিকভাবে পাবেন। পৌরসভার সম্পদ পৌরবাসীর উন্নয়নে ও আধুনিক পৌরসভা বিনির্মাণে ব্যয় করার অঙ্গীকার করে এলাকাবাসীর কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা চেয়েছেন।এছাড়াও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান মেয়র পদপ্রার্থীর প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি মনোনয়ন প্রত্যাশী। দল তাকেই সমর্থন করবে এ ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।তিনি মেয়র হিসেবে নির্বাচিত হলে দেবিদ্বার পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবেন। পৌরবাসীর উন্নয়নে যা কিছু প্রয়োজন তা করা হবে। পৌর নির্বাচনের জন্য পৌরবাসীর কাছে দোয়া চেয়ে তিনি জানান, দেবিদ্বার শহরকে মাদক, সন্ত্রাস, ও যানজটমুক্ত এবং সকল নাগরিক সুযোগ সুবিধা সম্বলিত আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে আগ্রহী।


ফুটপাতে পায়ে হেঁটে চলাচল, ময়লা আবর্জনার জন্য থাকবে নির্দিষ্ট ডাস্টবিন, থাকবে মশা মাছি নিধন ব্যবস্থা ও সুসজ্জিত যাত্রী ছাউনিসহ অনেক উন্নয়নমূলক প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102