মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

একসঙ্গে ৩ গাড়ি ওভারটেক, মোটরসাইকেল নিয়ন্ত্রণহীন, যুবকের মৃত্যু।

Reporter Name
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৫৩৭ বার

এবিএম আতিকুর রহমান বাশার ঃ

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার থানা গেইট এলাকায় বুধবার বিকেল ৪ টায় এক মোটর সাইকেল দূর্ঘটনায় জাভেদ পাঠান(২২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটে।

নিহত যুবক দেবীদ্বার পাঠান বাড়ির মৃত হাজী আকামত আলী পাঠানের পুত্র এবং বিএনপি দেবীদ্বার উপজেলা’র সাবেক সাধারন সম্পাদক মো. তাজুল ইসলাম’র ছোট ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকেলে ৪টায় জাভেদ পাঠান মোটর সাইকেল যোগে দেবীদ্বার নিউমার্কেট থেকে থানা গেইট সংলগ্ন নিজ বাসায় যাওয়ার পথে ৩টি সিএনজি এক সাথে ওভারটেক করার সময় পাশকেটে থানার সামনে সড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে স্লেব ভাঙ্গা একটি গর্তে পড়ে যায়। ওই সময় তার মাথার পিছনের অংশে আঘাত পেয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা আরো জানান, সড়ক ও জনপদ বিভাগ সড়কের পাশে ফুটপাতে ড্রেন নির্মাণ করে ওই ড্রেনের উপর নির্মাণ সামগ্রী দিয়ে স্লেব তৈরী করে ঢেকে দেয়। বছর ঘুরে না আসতেই ওই ফুটপাতের অধিকাংশ স্লেব ভেঙ্গে মরণ ফাঁদে পরিনত হয়। যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং প্রশাসনের নজরে আনলেও কোন প্রতিকার হয়নি। প্রতিদিনই অসংখ্য মানুষ অসতর্কতায় এবং রাতের অন্ধকারে স্লেব ভাঙ্গা গর্তে পড়ে আহত হওয়ার ঘটনা ঘটছে।

এবিএম আতিকুর রহমান বাশার,
০১৮১৯৮৪৪১৮২,
১৪/১০/২০২০ইং।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102