বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

অটো রিকশা উপহার দিলেন সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন

নিজস্ব প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২৩০ বার

নিজস্ব প্রতিবেদক:

আজ শুক্রবার সকালে কুমিল্লা মুরাদনগর উপজেলার ভুবনঘরে গোমতি পাড়ের বাসিন্দা সয়সম্বলহীন মো:বিল্লাল মিয়ার জীবীকানির্বাহের জন্য একটি অটোরিকশা উপহার দেন, স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন।

বিল্লাল মিয়া তার পরিবার নিয়ে গোমতী নদীর বেড়িবাঁধ এর পাশে সরকারী খাস জমিতে কোন রকম একটি দেরচালা ঘর করে দুই ছেলে ও স্ত্রী নিয়ে বসবাস করেন। বড় ছেলে মাদ্রাসায় পড়ে, চার সদস্যের পরিবার নিয়ে তিনি খুবই অসহায় অবস্থায় আছেন। চিকিৎসাজনিত কারণে, একমাত্র সম্বল অটোরিকশাটি বিক্রি করে রাজমিস্ত্রীর কাজ করেন। কোমড় ও হার্টের সমস্যার কারণে তাও করতে পারেনা, তাই বাধ্য হয়ে এখন পথে পথে ঝালমুড়ি বিক্রি করে জীবীকা নির্বাহ করতে খুবই কষ্ট হয়, দুইবেলা খেয়ে একবেলা না খেয়ে দিনকাটে পরিবারের সদস্যদের। তাই বাধ্য হয়ে জাগ্রত সিক্সটিন’র সভাপতি বরাবর একটি অটোরিকশার জন্য আবেদন করেন। রিকশাটি পেলে হয়তো কোন রকম তিনবেলা ডাল-ভাত খেয়ে চলতে পারবেন বলে তার বিশ্বাস।

আসুন মানবিক সহায়তা নিয়ে বিল্লাল মিয়ার পাসে দাঁড়াই! শিরোনামে জাগ্রত সিক্সটিন সংগঠনের ফেসবুক পেইজে একটি পোস্ট আপলোড করার দুই মাসের মধ্যে দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের সার্বিক সহযোগিতায় আজ বিল্লাল মিয়ার জন্য একটি অটোরিকশা উপহার হিসেবে বুঝিয়ে দেন জাগ্রত সিক্সটিন সংগঠন।

এ সময় সভাপতি মো. রাশেদুল আলম রাশেদ বলেন, আমরা জাগ্রত সিক্সটিন সংগঠনের পক্ষ থেকে বিল্লাল মিয়ার মতো অসহায় শ্রমজীবী মানুষের পাশে থেকে কাজ করতে পেরে নিজেদের অত্যন্ত সৌভাগ্যবান মনে করছি। যদি আমাদের সাথে এলাকার বিত্তবান ব্যক্তিগণও এগিয়ে আসেন তাহলে আমাদের সমাজে এ শ্রেণির মানুষগুলো আর অনাহারে থাকতে হবে না বলে আমার বিশ্বাস।

অটোরিকশা উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন মোঃ রাশেদুল আলম রাশেদ, মিজানুর রহমান ভুইয়া,মনিরুল ইসলাম মোল্লা,জহিরুল ইসলাম ভুইয়া,আনিছুর রহমান মীর,মোঃ আরিফ মোল্লা,আক্তার ভুইয়া,লিছান ভুইয়া,সোহেল ভুইয়া,রিমন ভুইয়া,মীর মোঃ তাওহীদ প্রমুখ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102