বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

প্রচার-প্রচারণায় ব্যাস্ত আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থী। নির্বাচন বর্জন,মাঠে নেই বিএনপি জামাত।

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া (সোহাগ)
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ বার

প্রচার-প্রচারণায় ব্যাস্ত আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থী।
নির্বাচন বর্জন,মাঠে নেই বিএনপি জামাত।
মোহাম্মদ উল্লাহ ভূইয়া(সোহাগ)
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এখন উৎসবমূখর কুমিল্লা-৪ দেবিদ্বার। নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথেই আওয়ামীলীগ থেকে মনোনীত নৌকা প্রতিক নিয়ে এমপি রাজী মোহাম্মদ ফখরুল ও সাবেক দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান কুমিল্লা উত্তর জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ঈগল প্রতিক নিয়ে কর্মী ও সমর্থকদের বিরামহীন প্রচারনায় মূখর এখন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের নির্বাচনী এলাকা।উপজেলাসীর বিভিন্ন সমস্যা সমাধান ও উন্নয়নের আশ্বাস দিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন আওয়ামীলীগের মনোনীত রাজী ফখরুল ও স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও তাদের সমর্থিত নেতারা। ভোটারদের কাছে টানতে দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি। অবশ্য ভোটাররা বলছেন, দল কানা হয়ে নয়, যাকে দিয়ে এলাকার উন্নয়ন হবে, এমন সৎ, যোগ্য ও দক্ষ ব্যাক্তিদেরকেই এবার বেছে নিবেন তারা। এদিকে নির্বাচনী এলাকায় উৎসব মূখর পরিবেশ বিরাজ করলেও প্রচার-প্রচারণায় মাঠে নেই বিএনপি জামাত। জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে দেবিদ্বার উপজেলা বিএনপি পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন।
এছাড়াও জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী ইউছুফ আজগর মাঠে থাকলেও প্রচার-প্রচারনায় তেমন আগ্রহ না থাকায় আওয়ামীলীগ প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী মাঠ দাবড়িয়ে বেড়াচ্ছেন।
এ নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসেবে মোট ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরই মধ্যে নির্বাচনকে ঘিরে পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লা। কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীরা। ওঠান বৈঠক আর গণসংযোগের মাধ্যামে ভোটারদের কাছে টানতে দিচ্ছেন, নানা উন্নয়নের প্রতিশ্রুতি।

অবশ্য ভোটাররা বলছেন দলীয় বিবেচনায় নয়,দেবিদ্বারে এলাকার রাস্তা-ঘাট, বিদ্যুৎ ও নানান সমস্যার সমাধানসহ সার্বিক উন্নয়নে যাকে তারা কাছে পাবেন, এমন সৎ, যোগ্য ও দক্ষ প্রার্থীকে এবার বেছে নিবেন তারা।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102