মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

মুরাদনগরে ঘর পেল এক অসহায় পরিবার

নিজস্ব প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৬৭ বার

নিজস্ব প্রতিবেদক :

আজ সকাল ১০ টায় কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলাধীন স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন, শাহজাহান মিয়ার ছয় সন্তান নিয়ে স্থায়ীভাবে বসবাসের জন্য একটি ঘর, একটি বাথরুম ও একটি টিউবয়েল তৈরি করে দেন।

স্থানীয় প্রতিবেদকের মাধ্যমে জানা যায়,শাহজাহান মিয়া কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রাজাচাপিতলা গ্রামের স্থায়ী বাসিন্দা, শাহজাহান মিয়ার একটি মাত্র জরাজির্ণ কুঠিরে একপাশে গরু-ছাগল অন্যপাশে তার ছয় সন্তান ও স্ত্রী নিয়ে বসবাস করেন, তিনি স্ত্রী ও সন্তানদের নিয়ে খুবই কষ্টের মধ্যে দিনাতিপাত করছেন। তার ছয় সন্তানের মধ্যে এক মেয়ে বিবাহযোগ্য। জাগ্রত সিক্সটিন সংগঠনের ফেসবুক পেইজে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. রাশেদুল আলম (রাশেদ) একটি ভিডিও আপলোড করায় শাহজাহান মিয়াকে সাহায্য করার জন্য অনেক মানবিক লোক এগিয়ে আসেন, তাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় শাহজাহান মিয়াকে একটি নতুন ঘর, একটি বাথরুম ও একটি টিউবয়েল তৈরি করে দেন। এদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী জনাব বোরহান উদ্দিন ঘর নির্মাণ করার সম্পূন্ন অর্থ বহন করেন।

শাহজাহান মিয়ার স্ত্রী বলেন, আমার ছেলে-মেয়েদের নিয়ে এই ভাঙ্গা ঘড্ডায় থাকতে খুবই কষ্ট অইতো, অহন আর কষ্ট অইবো না। আমি নামাজ পইড়া দোয়া করুম তারা যেন আরো মানুষের সেবা করতে পারে।

শাহজাহান মিয়ার ঘর বুঝিয়ে দেয়ার সময় উপস্থিত ছিলেন জনাব বোরহান উদ্দিন, আক্তার ভূঁইয়া, আরিফ মোল্লা, জহিরুল ইসলাম বাবু, সোহেল ভূঁইয়া, শরীফ মোল্লা প্রমুখ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102