বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

জাগ্রত সিক্সটিন সংগঠন’র পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে রাতের আঁধারে ইফতার সামগ্রী উপহার

নিজস্ব প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ২৪৫ বার

“মানবতার সেবায় আলোকিত হোক ভুবন” এই শ্লোগানকে সামনে রেখে “জাগ্রত সিক্সটিন” স্বেচ্ছাসেবী সংগঠন ১০০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

সংগঠনের সদস্যদের নিজ অর্থায়ন ও বিত্তশালীদের সহযোগিতায় মুরাদনগর উপজেলার গাইটুলি, আড়ালিয়া,নহল,পরমতলা,
ভুবনঘর,লক্ষ্মীপুর,মুকসাইর এলাকায় সংগঠনের স্বেচ্ছাসেবকরা অসহায় মানুষের দ্বারে দ্বারে ঘুরে রাতের অন্ধকারে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।

জানা গেছে, মানবতার স্বার্থে কাজ করে যাওয়া এ সংগঠন ইফতার বিতরণ কার্যক্রমে অতি দরিদ্র এবং লোকলজ্জার ভয়ে কারো কাছ থেকে চাইতে না পারা মধ্যবিত্ত পরিবারের কাছে তাঁরা ইফতার সামগ্রী পৌঁছানোর জন্য কাজ করে যাচ্ছেন।

মানবিক দিক বিবেচনায় এবং পারিবারিক দুরবস্থার কথা মাথায় রেখে প্রয়োজনীয় ইফতার সামগ্রী প্রদানের মাধ্যমে এ কার্যক্রমে অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানান সংগঠন এর নেতৃবৃন্দ।

রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রাশেদুল আলম (রাশেদ),আক্তার ভূঁইয়া, আরিফ মোল্লা,সোহেল ভূঁইয়া,নাছির, মাসুম মোল্লা,সায়মন মোল্লা,সায়মন সরকার,রফিক মোল্লা প্রমুখ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102