বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

ঘর উপহার দিলেন জাগ্রত সিক্সটিন সংগঠন

নিজস্ব প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ২২৪ বার

নিজস্ব প্রতিবেদক ◾

কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার ১৪ নং (নবীপুর পূর্ব) ইউনিয়নের গুঞ্জর গ্রামের নান্নু মিয়ার জন্য একটি ঘর তৈরি করে দিয়েছেন স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন। ইতোমধ্যে সংগঠনের সদস্যরা দারিদ্যতা লাঘব করতে অসংখ্য মানবিক কাজ করেছেন বলে জানান সংগঠনের সভাপতি মো. রাশেদুল আলম রাশেদ।

সরেজমিনে তদন্ত করে জানা যায় নান্নু মিয়ার পরিবার নিয়ে স্থানীয় খালের পাড়ে একশতক জায়গার উপর ভাঙ্গা একটি কুড়ে ঘরের মধ্যে জরাজীর্ণ পরিবেশে সন্তানদের নিয়ে দুর্বিষহ জীবনযাপন করছেন, ঝড়-বৃষ্টি তুফান আসলেই সে আতঙ্কে থাকতেন। নান্নু মিয়া পেশায় একজন মিশুক চালক, অজপাড়া গায়ের মধ্যে মিশুক চালিয়ে পরিবারের দৈনন্দিন খরচ চালানো যেখানে অসম্ভব ঘর তৈরি করে বসবাস করা তার জন্য বিলাসীতা ছাড়া কিছুই না। ঘটনাটি জাগ্রত সিক্সটিন সংগঠন জানতে পেরে সংগঠনের পক্ষ থেকে প্রায় এক লক্ষ টাকা খরচ করে তার জন্য একটি সুন্দর ঘর তৈরি করে দেওয়া হয়। ঘরটি পাওয়ার পর নান্নু মিয়া বলেন, ঝড়-তুফানে আর ভয় নাই, জাগ্রত সিক্সটিন আমার ভয় দূর করে দিছে। আমি এখন নিশ্চিন্তে রাতে ঘুমাতে পারবো।

এ বিষয়ে জানতে চাইলে জাগ্রত সিক্সটিন সংগঠনের সভাপতি মো. রাশেদুল আলম রাশেদ বলেন, জাগ্রত সিক্সটিন নিরক্ষর এবং দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মাণে কাজ করে। জাগ্রত সিক্সটিন সংগঠন’র গৃহায়ন প্রকল্প আছে। নান্নু মিয়ার কথা বিবেচনা করে সকলের সহযোগিতায় তাকে আমরা ঘরটি উপহার দিয়েছি।ঘরটি করতে সম্পূর্ণ আর্থিক সহায়তা করেছেন সংগঠনের দাতা সদস্য বিশিষ্ট ব্যবসায়ী জনাব বোরহান উদ্দিন। এভাবে যদি সমাজের বিত্তবান লোকেরা এগিয়ে আসেন তাহলে আমাদের এলাকায় দারিদ্রতা ঘুচানো সময়ের বেপার।

নান্নু মিয়ার ঘরের চাবিটি উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন জাগ্রত সিক্সটিন সংগঠন এর দাতা সদস্য বিশিষ্ট ব্যবসায়ী জনাব বোরহান উদ্দিন, রাশেদুল আলম রাশেদ,মনিরুল ইসলাম মোল্লা, আক্তার ভূইয়া, আরিফ মোল্লা,সোহেল ভূইয়া,জাকারিয়া, রিমন ভূইয়া,রায়হান উদ্দিন, তানভীর আহমেদ প্রমুখ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102