বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

কুমিল্লা মুরাদনগরে দূস্থ নারীদের মাঝে জাগ্রত সিক্সটিন এর সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭২ বার

নিজস্ব প্রতিবেদক ◾

আজ শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২ সকাল ১০ টায় জাগ্রত সিক্সটিন সংগঠনের পক্ষ থেকে অসহায় ও দূস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলাধীন স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন, মানবতার সেবায় নিজেদের আত্মনিয়োগ করে থাকেন সংগঠনের প্রত্যেক সদস্য। যেখানে দারিদ্রতা সন্ধ্যান পান সেখানেই ছুটে যান সংগঠনের সদস্যরা। নিজেদের সর্বোচ্চটা দিয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে চলার সাহস জোগান। এই লক্ষ্যে সংগঠনের ফেসবুক পেইজে অসহায় ও দূস্থ নারীদের স্বচ্ছলতার জন্য ১০ টি সেলাই মেশিন চেয়ে গত ৫ আগস্ট ২০২২ তারিখে একটি পোস্ট করা হয়েছিলো। এতে করে সংগঠনের সকল শুভাকাঙ্ক্ষী এবং দাতা সদস্যদের সহায়তায় আজ সেলাই মেশিন বিতরণের কার্যক্রম শেষ করেন।

এ সময় জাগ্রত সিক্সটিন এর প্রতিষ্ঠাতা সভাপতি মো. রাশেদুল আলম রাশেদ জানান সংগঠনের সকল সদস্যদের সার্বিক সহযোগিতা না পেলে আজকে আমরা এতো দূর এগিয়ে আসতে পারতাম না। আমরা চেষ্টা করি, দেওয়ার মালিক একমাত্র আল্লাহ তায়লা। তবে আমি অনুরোধ করবো আপনারা যেভাবে আমাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছেন, এই ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে।

সেলাই মেশিন বিতরণ করার সময় উপস্থিত ছিলেন আক্তারুজ্জামান ভুইয়া, মনিরুল ইসলাম মোল্লা,ওয়ালী উল্লাহ, আক্তার ভুইয়া, আরিফ মোল্লা,সোহেল ভুইয়া,রিমন ভুইয়া,জাকারিয়া,শরিফুল ইসলাম, সাদমান,জাহিদুল, ফয়েজ,যোবায়ের প্রমুখ।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102