মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

বাংলাদেশে আসছেন শুভেন্দু মাইতি

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ২২৮ বার

বিনোদন রিপোর্ট বাংলাদেশে আসছেন পশ্চিমবঙ্গের জীবন্ত কিংবদন্তি গণসংগীত শিল্পী শুভেন্দু মাইতি। আগামী ২৭ জুলাই ঢাকা ও ৩১ জুলাই রাজশাহী মাতাবেন আলোকিত এই তারকা। জানা গেছে, রাজধানীর ছায়ানট মিলনায়তনে ২৭ জুলাই বিকাল ৪টায় কৃষ্টির প্রথম আয়োজন বাংলা গানের পরম্পরায় গান গল্পে উপস্থিত হবেন তিনি। গল্প শেষে সন্ধ্যা ৭টায় একক সংগীত পরিবেশন করবেন মাইতি। এরপর আগামী ৩১ জুলাই একই সংগঠনের আয়োজনে রাজশাহীর শিল্পকলা একাডেমিতে গল্প এবং গান পরিবেশন করবেন তিনি। আয়োজক সূত্রে জানা গেছে, এই দুদিন মাইতি তার জীবনের সেরা গানগুলোই উপহার দেবেন বাংলাদেশি শ্রোতাদের। সঙ্গীতগুরু শুভেন্দু মাইতির জন্ম পশ্চিমবঙ্গের মেদিনীপুরের নন্দীগ্রামে। মানুষ এবং সংগীতকে ভালোবেসে তিনি গণসঙ্গীতের প্রেমে পড়েন। জড়িয়ে পড়েন রাজনীতিতেও।

ষাটের দশকে তিনি কলকাতা নগরে আসেন উচ্চতর শিক্ষা নিতে। আর রাজনৈতিক কারণে তাকে গণসঙ্গীত নিয়ে ছুটে বেড়াতে হয় পুরো রাজ্যে। হাজার হাজার শ্রোতা সেই গানে হন অনুপ্রাণিত। নব্বই দশকের শুরুতে দলের সঙ্গে মতবিরোধের কারণে রাজনীতি থেকে দূরে সরে আসেন। বিনোদন রিপোর্ট বাংলাদেশে আসছেন পশ্চিমবঙ্গের জীবন্ত কিংবদন্তি গণসংগীত শিল্পী শুভেন্দু মাইতি। আগামী ২৭ জুলাই ঢাকা ও ৩১ জুলাই রাজশাহী মাতাবেন আলোকিত এই তারকা। জানা গেছে, রাজধানীর ছায়ানট মিলনায়তনে ২৭ জুলাই বিকাল ৪টায় কৃষ্টির প্রথম আয়োজন বাংলা গানের পরম্পরায় গান গল্পে উপস্থিত হবেন তিনি। গল্প শেষে সন্ধ্যা ৭টায় একক সংগীত পরিবেশন করবেন মাইতি। এরপর আগামী ৩১ জুলাই একই সংগঠনের আয়োজনে রাজশাহীর শিল্পকলা একাডেমিতে গল্প এবং গান পরিবেশন করবেন তিনি। আয়োজক সূত্রে জানা গেছে, এই দুদিন মাইতি তার জীবনের সেরা গানগুলোই উপহার দেবেন বাংলাদেশি শ্রোতাদের। সঙ্গীতগুরু শুভেন্দু মাইতির জন্ম পশ্চিমবঙ্গের মেদিনীপুরের নন্দীগ্রামে। মানুষ এবং সংগীতকে ভালোবেসে তিনি গণসঙ্গীতের প্রেমে পড়েন। জড়িয়ে পড়েন রাজনীতিতেও।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102