বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

আমাদের দেশের মানুষ নাটকপ্রেমী

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৫২৭ বার

দর্শকপ্রিয় অভিনেতা সোহেল খান। টেলিভিশন ও চলচ্চিত্র দুই পর্দাতেই তার সরব উপস্থিতি। সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। অভিনয় ও সমসাময়িক বিষয়ে কথা হয় তার সঙ্গে…
নতুন চলচ্চিত্র… কাজী হায়াতের ‘বীর’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছি। ঈদের পর শুটিংয়ে অংশ নেব। এ ছবিতে শাকিব খানের বন্ধুর চরিত্রে দেখা যাবে আমাকে। এছাড়াও আরও কয়েকটি চলচ্চিত্রের কাজ হাতে রয়েছে।

প্রথমবার শাকিব খানের সঙ্গেঃ এর আগে প্রায় ২৫টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছি। তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ ছিল প্রথম। তবে এবারই প্রথম ঢাকাই সিনেমায় শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছি। বিষয়টি সত্যিই ভালোলাগার। এ ছবিতে বুবলিও থাকছেন। নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে শতভাগ চেষ্টা করব। আশা করছি এ ছবিটি দর্শকের ভালোলাগবে।

নাটকে সময়ঃ ঈদের নাটক ও টেলিফিল্মে অভিনয় করছি। এরমধ্যে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছি। আরও কিছু কাজ হাতে রয়েছে। তবে নাটকের নামগুলো মনে নেই। সময়ের নামকরা নির্মাতাদের নাটকেই কাজ করছি।

নাটকের চলমান হালচালঃ নাটকের অবস্থা ভালো-মন্দ দুটোই। তবে ভালো গল্পের অভাব। নতুনত্বের ছোঁয়া কম। আমাদের দেশের মানুষরা নাটক প্রেমিক। তারা ভালো নাটক চায়। কিন্তু আমরা ততটা ভালো নাটক উপহার দিতে পারছি না। ভালো নাটক নির্মাণে কিছু সমস্যাও আছে। বাজেট স্বল্পতার কারণে অনেক ভালো গল্পের নাটকও মন্দ হয়। দুর্বল নির্মাণ করতে বাধ্য হন পরিচালক। যে নাটক করতে হবে তিন-চার দিনে সেটি করতে হয় দুই দিনে। অনেক সময় বাধ্য হয়ে সিকু্যয়েন্স বাদ দিতে হয়। এতে করে নাটকের মান ভালো হয় না। লোকেশনেরও হেরফের হয় প্রতিনিয়ত। কম গুড়ে বেশি মিষ্টি আশা করার মতন অবস্থা বর্তমান নাটকে।

অভিনয়ের বাইরেঃ দীর্ঘদিন ধরেই সামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িত। নিজের এলাকা দোহারে বেশ কিছু উন্নয়নমূলক কাজ করে আসছি। সময় পেলেই আমি আমার এলাকায় চলে যাই। বরাবরই গ্রামে ঈদ করে থাকি এবারও করব। এলাকার লোকদের সঙ্গে আমার যোগাযোগ ভালো।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102