মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

ফের মাইলস ছাড়ছেন শাফিন আহমেদ!

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ২৪৮ বার

সংগীত শিল্পী ও গিটারিস্ট শাফিন আহমেদ আবারও জনপ্রিয় ব্যান্ড দল ‘মাইলস’ ছাড়ছেন বলে খবর পাওয়া গেছে। এদিকে, ৪০ বছর পূর্তির অংশ হিসেবে প্রায় মাসখানেক ‘মাইলস’র সদস্যরা আমেরিকার বিভিন্ন অঙ্গরাজ্যে কনসার্টে অংশ নিলেও শাফিন আহমেদ অবস্থান করছেন ঢাকায়। তার অনুপস্থিতিতে মাইলসের লাইনআপে গিটারিস্ট হিসেবে পাভেলের যুক্ত হওয়ার খবরও এসেছে বিভিন্ন গণমাধ্যমে। শাফিনকে ছাড়াই ‘মাইলস’র পারফর্মের ঘটনার জেরে তার ব্যান্ডটি ছাড়ার গুঞ্জন চলছে সংগীতাঙ্গনে। তবে গুঞ্জন নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

গুঞ্জনের মধ্যেই ব্যান্ডের বাইরে ‘বাতাসে কার কণ্ঠ’ শিরোনামে একক গানের ভিডিও প্রকাশের খবর দেন তিনি। গত রোজার ঈদে ‘মেহেদী মিক্সড টু’ অ্যালবামের অডিও গানটির কথা লিখেছেন স্যামুয়েল হক। সুর ও সঙ্গীতায়োজন করেছেন মেহেদী।
এর আগে ২০১৭ সালে অক্টোবরেও তিনি একবার ব্যান্ডটি ছাড়ার কয়েকমাস পর দ্বন্দ্ব ভুলে ফের ব্যান্ডে ফিরেছিলেন। ২০১০ সালের শুরুর দিকে একবার ব্যক্তিগত কারণ দেখিয়ে ব্যান্ড থেকে সরে দাঁড়ানোর কয়েকমাস পর ফের ব্যান্ডে ফেরেন।

বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ ব্যান্ডের আরেক সদস্য হামিন আহমেদ। একাধিকবার ফোন করা হলেও কোনো সাড়া মেলেনি তার।ব্যান্ডের অন্যান্য সদস্যরা জানান, ভিসা জটিলতার কারণে যুক্তরাষ্ট্রে যেতে পারেননি শাফিন। তবে দলের বাকি সদস্যদের ভিসা হলেও শুধু শাফিনের ভিসা না হওয়া নিয়ে প্রশ্ন উঠেছে আয়োজকদের মধ্যেও। কনসার্টের আয়োজনের সঙ্গে যুক্ত থাকা প্রতিষ্ঠানের এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ‘যতদূর জানি শাফিন আহমেদের ভিসা নিয়ে কোনো ঝামেলা থাকার কথা না। তারপরও উনি কেন যুক্তরাষ্ট্রে গেলেন না সেটা বলা যাচ্ছে না।’

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102