বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

ফের পেছাল আসিফের মামলার প্রতিবেদন

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৪৭৬ বার

বিনোদন রিপোর্ট ফের পেছাল কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে করা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার তারিখ। আদালত নতুন করে আগামী ১১ সেপ্টেম্বর ধার্য করেছেন। জানা গেছে, গতকাল মঙ্গলবার মামলাটির তদন্ত কর্মকর্তার প্রতিবেদন জমা দেয়ার কথা থাকলেও এদিন তিনি প্রতিবেদন দাখিল করতে পারেননি। এ জন্য ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ঘোষণা করেন। উলেস্নখ্য, ২০১৮ সালের ৪ জুন সন্ধ্যায় গীতিকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন তেজগাঁও থানায় আসিফের বিরুদ্ধে মামলাটি করেন। মামলায় আসিফ ছাড়া আরও চার-পাঁচজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করা হয়। এ মামলায় ৫ জুন দিবাগত রাতে আসিফকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে ওই বছরের ৬ জুন কণ্ঠশিল্পী আসিফকে ৫ দিনের রিমান্ড ও জামিনের উভয় আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত। পাঁচ দিন কারাভোগের পর ১১ জুন আদালত আসিফের জামিন মঞ্জুর করে এবং সে দিনই তিনি মুক্তি পান।এ জন্য ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ঘোষণা করেন। উলেস্নখ্য, ২০১৮ সালের ৪ জুন সন্ধ্যায় গীতিকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন তেজগাঁও থানায় আসিফের বিরুদ্ধে মামলাটি করেন। মামলায় আসিফ ছাড়া আরও চার-পাঁচজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করা হয়। এ মামলায় ৫ জুন দিবাগত রাতে আসিফকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ওই বছরের ৬ জুন কণ্ঠশিল্পী আসিফকে ৫ দিনের রিমান্ড ও জামিনের উভয় আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত। পাঁচ দিন কারাভোগের পর ১১ জুন আদালত আসিফের জামিন মঞ্জুর করে এবং সে দিনই তিনি মুক্তি পান।

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102