বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
ঘোষণা :
🇧🇩 ঘর কন্যা ম্যাচিং সেন্টার 🇧🇩 ঘর কন্যা সু-ষ্টোর 🇧🇩 ঘর কন্যা মেডিসিন কর্ণার 🇧🇩 ঘর কন্যা কন্যা কনফেকশনারী 🇧🇩 ঘর কন্যা টি শপ 🇧🇩 ঘর কন্যা পোল্ট্রি এন্ড মৎস খামার 🇧🇩 (ড্রিম ডায়াগনস্টিক সেন্টার,ড্রিম ক্যাবল নেটওয়ার্ক)ড্রিম বয়েজ দেবিদ্বারের যৌথ প্রতিষ্ঠান।🌹

জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এবছর নিমন্ত্রণ পাননি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা।

ইমরুল শাহেদ //
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৪৫০ বার

১৭ জানুয়ারি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এবছর নিমন্ত্রণ পাননি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা। ২০১৮ সালে আজীবন সম্মাননা পুরস্কার পেয়েছেন তিনি। কেন নিমন্ত্রণ পাননি জানতে চাওয়া হয়ে প্রতিক্রিয়ায় আগে কিছুক্ষণ হেসে নেন ববিতা।

 

 

তারপর বলেন, ‘আমার কথা বাদ দেন। সুচন্দা আপার ব্যাপারটায় আমরা পুরো পরিবারই কষ্ট পেয়েছি। উনি লাইফটাইম এ্যাচিভমেন্ট পুরস্কার পাচ্ছেন, তার অপেন হার্ট সার্জারি হয়েছে। যে কোনো কষ্ট পাওয়া তার জন্য খুব ঝুঁকিপূর্ণ। তিনি অনুষ্ঠানে যেতে পারবেন না, সেজন্য তার বক্তব্য এবং অনুভূতি ছোট আকারে লিখে সেন্সর বোর্ডে একটি চিঠি পাঠিয়েছে। তারা তাকে দুটো লাইন কমিয়ে দিতেও বললেন। তিনি তাই করেছেন। চিঠিটি নিয়ে সুচন্দা আপার ছেলে মেয়ে গেছে অনুষ্ঠানে। কথা ছিল ছেলে চিঠিটি পড়ে শোনাবে। অন্য মানুষকে আধা ঘন্টা সময় দেয়, বড় আপাকে তিন মিনিটও সময় দেয়নি। এটা কত কষ্টকর, দুঃখজনক। এবার আমার ব্যাপারটা বলি। আমি, আমার বোন (চম্পা) একটা ফোনও পেলাম, দাওয়াত তো পেলামই না।

 

 

অন্য মানুষের মাধ্যমে শুনেছি আমাদের কার্ড গার্ডের কাছে দেওয়া হয়েছে। আমি বললাম, আমি চ্যালেঞ্জ দিয়ে বললাম আমাকে কার্ড দেওয়া হয়নি। আমার বাড়ির এপার্টমেন্টগুলোতে দূতাবাসের লোকজন থাকে। সংসদ সদস্যও থাকেন। আমাদের নামে কোনো কার্ড বা পার্সেল এলে, যিনি নিয়ে আসেন তার বিস্তারিত সব লিখে রাখেন সুপারভাইসার। এ ধরনের মিথ্যা কথা বলার তো প্রয়োজন নেই। এগুলোতো আর মাননীয় প্রধানমন্ত্রী দেখতে যাবেন না।

 

তিনি একা কত দিক সামলাবেন। তিনি যাদের দায়িত্ব দিয়েছেন তারা আসল কাজ বাদ নিজেদের আত্মীয়স্বজনকে অনুষ্ঠানে যাওয়ার ব্যবস্থা করে দেবেন। এটাতো খুব দুঃখজনক।’

সংবাদ টি ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরোও সংবাদ
© All rights reserved © 2020-2021 cumillarbani24.com
ডিজাইন ও ডেভেলোপার by A K AZAD
themesba-lates1749691102